Bangla movies download sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

Movie বা চলচ্চিত্র দেখতে আমরা সবাই কম বেশি পছন্দ করি। বিশ্বের অন্যান্য চলচ্চিত্রের পাশাপাশি Bangla Movie বা বাংলা চলচ্চিত্র দিন দিন অনেক এগিয়ে যাচ্ছে। যাইহোক বাংলা মুভি দেখার জন্য আমরা Bangla movie download sites বা বাংলা মুভি ডাউনলোড করার জন্য নির্ভরযোগ্য Bangla movies download sites খুঁজি। 

Image

প্রিয় বাংলা মুভি প্রেমী পাঠক বৃন্দ আজকের এই পোস্টে সেরা ৮-৯ টি বাংলা মুভি ডাউনলোড সাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। তাই চাইলেই আপনি এই ৮-৯টি Bangla movies download sites- বাংলা মুভি ডাউনলোড সাইট থেকে আপনার পছন্দের মুভি ডাউনলোড করে দেখতে পারবেন।

পেজ সূচিপত্রঃ Bangla movies download sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

বাছাইকৃত সেরা ৮-৯ টি বাংলা মুভি ডাউনলোড সাইট

একসময় Bangla movies download- বাংলা মুভি ডাউনলোড করার জন্য অনেক সমস্যা সম্মুখীন হতে হতো। কিন্তু নিচে দেওয়া ৮-৯ টি Bangla movies download ‍sites - বাংলা মুভি ডাউনলোড সাইট থেকে আপনি খুব সহজেই আপনার পছন্দের মুভি ডাউনলোড করতে পারবেনঃ
  1. HUNGAMA(হাঙ্গামা)
  2. HOICHOI(হইচই)
  3. NETFLIX(নেটফ্লিক্স)
  4. Bangla Subtitel(বাংলা সাবটাইটেল)
  5. AMAZON PRIME VIDEO(অ্যামাজন প্রাইম ভিডিও)
  6. EROS NOW(ইরস নাও)
  7. ZEE 5
  8. CHORKI(চরকি)
  9. HOTSTAR(হটস্টার)

ZEE 5 - Bangla movies download sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় বাংলা মুভি ডাউনলোড সাইট গুলোর মধ্যে অন্যতম একটি সেরা সাইট হল ZEE 5। ZEE 5 ভারতীয় ভিডিও কনটেন্ট প্ল্যাটফর্ম। এখানে বাংলা ভাষার পাশাপাশি আরো অনেকগুলো ভাষার মুভি হয়েছে তাই চাইলে আপনি যেকোনো ভাষার মুভি খুব সহজে ZEE 5 থেকে ডাউনলোড করে দেখতে পারবেন।

Image

ZEE 5 এর প্রত্যেকটি ছবির পাশেই ডাউনলোডের অপশন থাকে তাই আপনি খুব সহজে ডাউনলোডে চাপ দিয়ে ছবি ডাউনলোড করে নিয়ে দেখতে পারেন। তবে এটির এক বছরের সাবস্ক্রিপশন রয়েছে।

HUNGAMA - Bangla movies download sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

আপনার পছন্দের বাংলা মুভি ডাউনলোড করার জন্য বেস্ট একটি মাধ্যম হতে পারে HUNGAMA (হাঙ্গামা)। একই সাথে অনেকগুলো ছবির ভান্ডার রয়েছে এই হাঙ্গামাতে। শুধু বাংলা ভাষার মুভি নয় অন্যান্য আরো অনেক ভাষার মুভি এই হাঙ্গামাতে পাওয়া যাবে। হাঙ্গামাতে প্রচুর পরিমাণে মুভি নতুন নতুন যোগ করা হয়, যার কারণে আপনি এখান থেকে যেকোনো মুভি ডাউনলোড করে দেখতে পারবেন।

Image

আপনি যদি প্রিমিয়াম কোয়ালিটির মুভি দেখার স্বাদ পেতে চান তাহলে হাঙ্গামা থেকে মুভি ডাউনলোড করে দেখতে পারেন। হাঙ্গামার একটি ইন্টারেস্টিং বিষয় হচ্ছে এখানে বাংলা মুভির জন্য আলাদা ক্যাটাগরি রয়েছে যার কারণে আপনি খুব সহজে আপনার পছন্দের বাংলা মুভি বেছে নিতে পারেন এবং সেই মুভি সম্পর্কে আরো অনেক তথ্য জানতে পারেন।

HOICHOI - Bangla movies download sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

হইচই বাংলা মুভির এক বিশাল সমাহার। এই প্লাটফর্মে শুধুমাত্র বাংলা মুভি নিয়েই কাজ করা হয়। আপনি এই প্লাটফর্মে ঢুকলে দেখতে পারবেন হাজার হাজার বাংলা মুভি রয়েছে। আপনি সেখান থেকে আপনার পছন্দের যেকোনো বাংলা মুভি ডাউনলোড করে দেখতে পারবেন। এখানে আপনি পুরনো দিনের বাংলা মুভি থেকে শুরু করে নতুন বা ডিজিটাল যুগের যে সকল বাংলা মুভি রয়েছে তার সবগুলো আপনি দেখতে পারবেন।

Image

Hoichoi(হইচই) এর পথ চলা শুরু হয় ২০১৭ সালের দিকে, তারপর থেকে এটি বাংলা চলচ্চিত্র প্রেমীদের কাছে একটি আবেগের জায়গা সৃষ্টি করে ফেলেছে। যার কারণে এটির জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। তাই নিঃসন্দেহে বলা যায় যে বাংলা মুভি ডাউনলোড সাইট গুলোর মধ্যে হইচই অন্যতম একটি সাইট।

Bangla Subtitel - Bangla movies download sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

বাংলা সাবটাইটেল এ যে কোন বাংলা মুভি বিনামূল্যে ডাউনলোড করা যায়। এখানে অনেক বাংলা ভাষার মুভি রয়েছে কিংবা এখানে ডাউনলোড করার লিংক রয়েছে, যেখানে ক্লিক করার মাধ্যমে আপনি খুব সহজেই মুভি ডাউনলোড করে নিয়ে দেখতে পারবেন।

Image

এই সাইটটি মূলত ইউজার ফ্রেন্ডলি যার কারণে আপনি খুব সহজে কিভাবে মুভি ডাউনলোড করতে হয় সেটি বুঝে যেতে পারবেন।

NETFLIX - Bangla movies download ‍sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

Netflix(নেটফ্লিক্স) নিঃসন্দেহে মুভি ডাউনলোড করার জন্য সেরা একটি প্লাটফর্ম। ইদানিং এর ব্যাপক জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে। নেটফ্লিক্সে আপনি হলিউড এর বিখ্যাত সব মুভি থেকে শুরু করে বাংলা ভাষার মুভি গুলোও পেয়ে যাবেন। এখান থেকে আপনি যেকোনো ভাষার জনপ্রিয় সকল মুভি ডাউনলোড করে দেখতে পারবেন।

Image

নেটফ্লিক্স থেকে ডাউনলোড করা মুভি গুলোর কোয়ালিটি  দেখে অবশ্যই সন্তুষ্ট হবেন।

AMAZON PRIME VIDEO - Bangla movies download sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

জনপ্রিয় সকল মুভি ডাউনলোড সাইট গুলোর মধ্যে সবচেয়ে উপরের দিকে থাকবে AMAZON PRIME VIDEO। এটি আপনি অ্যান্ড্রয়েড থেকে শুরু করে যেকোন অপারেটিং সিস্টেমে সহজে ব্যবহার করতে পারবেন। এখানে প্রায় সকল জনপ্রিয় মুভি গুলোর প্রতি অফার চলতে থাকে যার কারণে আপনি একটি নির্দিষ্ট পরিমাণ ছাড় পেয়ে মুভি গুলো ডাউনলোড করতে পারবেন।

Image

সারা বিশ্বব্যাপী প্রায় ১১২ মিলিয়নেরও বেশি দর্শক রয়েছে অ্যামাজন প্রাইম ভিডিওর। অ্যামাজন  প্রাইম ভিডিও অন্যান্য মুভি ডাউনলোড সাইট গুলোর মত মুভি দেখতে এবং ডাউনলোড করে পড়ে দেখার সুযোগ করে দেয়। তাই আপনার জন্য মুভি ডাউনলোড সাইট গুলোর মধ্যে বেস্ট চয়েজ হতে পারে AMAZON PRIME VIDEO।

EROS NOW - Bangla movies download sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

Eros Now একটি ভারতীয় ডিজিটাল ইন্টারটেইনমেন্ট প্লাটফর্ম যা মূলত ভারতীয় ফিল্ম, টেলিভিশন প্রোগ্রাম, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও এবং অন্যান্য মাল্টিমিডিয়া উৎপাদন করে থাকে। Eros Now একটি স্ট্রিমিং সার্ভিস যেখানে ভারতীয় ফিল্ম এবং ওয়েব সিরিজ প্রকাশ করা হয়।


Eros Now তার গ্রাহকদের জন্য বিভিন্ন প্যাকেজ এবং সাবস্ক্রিপশন চালু করে থাকে যার মাধ্যমে ব্যবহারকারীরা ফিল্ম, ওয়েব সিরিজ এবং বিভিন্ন প্রোগ্রাম স্ট্রিম করতে পারে। Eros Now এর একটি নির্দিষ্ট অ্যাপ রয়েছে যা এন্ড্রয়েড, আইফোন ,ডেক্সটপ, ল্যাপটপ বা স্মার্ট টিভিতেও ডাউনলোড করে এর প্রোগ্রাম গুলো উপভোগ করা যায়।

Image

Eros Now এর সবচেয়ে বড় সুবিধা হল এখানে অনেকগুলো ভাষার প্রোগ্রাম রয়েছে ব্যবহারকারীরা তাদের পছন্দ অনুযায়ী যে কোন ভাষার সাবটাইটেল বা ডাবিং সুবিধা উপভোগ করতে পারবেন।

Eros Now এ আপনি বিভিন্ন বাছাইকৃত ক্যাটাগরিতে কন্টেন্ট দেখতে পারবেন যেমনঃ থ্রিলার, কমেডি, ড্রামা, রোমান্টিক, সাংস্কৃতিক এবং অ্যাকশন ফিল্ম।

CHORKI - Bangla movies download ‍sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

Chorki বাংলাদেশের জনপ্রিয় বাংলা মুভি ডাউনলোড সাইট গুলোর মধ্যে অন্যতম একটি মুভি ডাউনলোড সাইট। এখান থেকে আপনি বাংলাদেশের জনপ্রিয় বিভিন্ন ক্যাটাগরির থ্রিলার, কমেডি, ড্রামা, রোমান্টিক, সাংস্কৃতিক ও একশন ফিল্ম থেকে শুরু করে বর্তমান সময়ের জনপ্রিয় ওয়েব সিরিজ গুলো উপভোগ করতে পারবেন।

Image

বর্তমানে বাংলাদেশে অসাধারণ সব ওয়েব সিরিজ তৈরি করা হচ্ছে যার সবগুলো ওয়েব সিরিজ আপনি চরকি থেকে দেখতে পারবেন। তাই নিঃসন্দেহে বলা যায় যে বাংলা মুভি বা ওয়েব সিরিজ দেখার জন্য বা ডাউনলোড করার জন্য আপনার সেরা চয়েজ হতে পারে chorki।

DISNEY+ HOTSTAR - Bangla movies download sites - বাংলা মুভি ডাউনলোড সাইট

Disney+ Hotstar এ আপনি প্রিমিয়াম সাবস্ক্রিপশন চালু করার মাধ্যমে এক্সক্লুসিভ কন্টেন্ট, লাইভ স্পোর্টিং ইভেন্ট, টেলিভিশন শো, ওয়েব সিরিজ প্রিমিয়াম মুভিসহ অন্যান্য বিভিন্ন প্রোগ্রাম উপভোগ করতে পারবেন।
Disney+ Hotstar ভারতীয় প্রোডাকশনের মুভি সহ হলিউডের বিখ্যাত সকল মুভি এবং ওয়েব সিরিজ গুলো স্ট্রিম করে থাকে।

Image

Disney+ Hotstar মারভেল, স্টার ওয়ার্স এবং অন্যান্য পপুলার ফ্র্যাঞ্চাইজ সহ নিজস্ব প্রোডাকশনস ওয়েব সিরিজ এবং মুভিস প্রদান করে থাকে।

ফোনে বা ল্যাপটপে মুভি ডাউনলোড করার নিয়ম

মুভি ডাউনলোড করার জন্য কতগুলো ধাপ বা পদক্ষেপ রয়েছে এগুলো ফলো করে আপনি বৈধ উপায়ে মুভি ডাউনলোড করতে পারবেনঃ
  1. প্রথমে আপনাকে একটি নির্দিষ্ট মুভি ডাউনলোড সাইট পছন্দ করতে হবে, যেমনঃ AMAZON PRIME, EROS NOW, DISNEY+ HOTSTAR, ZEE 5 ইত্যাদি।
  2. আপনার মুভি ডাউনলোড সাইট পছন্দ হলে সেখানে সাইন ইন করুন। আপনি সাইন ইন করার মাধ্যমে এই সাইটে প্রবেশ করতে পারবেন।
  3. সাইন ইন সম্পূর্ণ করার পর আপনি আপনার পছন্দের মুভি খোজা শুরু করুন। মুভি খোঁজা হলে পাশে থাকা ‘ডাউনলোড নাও’ বোতামে ক্লিক করুন।
  4. এরপর ডাউনলোড সম্পূর্ণ হলে আপনি আপনার কাঙ্খিত মুভি উপভোগ করুন।
বিশেষ দ্রষ্টব্যঃ এই প্রক্রিয়াটি শুধুমাত্র বৈধ উপায়ে মুভি ডাউনলোড করার জন্য প্রস্তাবিত। পাইরেসি বা অন্যান্য অবৈধ উপায়ে মুভি ডাউনলোড করা সম্পূর্ণ নিষিদ্ধ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url